ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে অবশেষে তালার তানভীরের মৃত্যু

0
351

তালা প্রতিনিধি : প্যানক্রাইসিস অপারেশনের পর ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন তানভীর ইসলাম (২৬) নামে এক টগবগে যুবক। সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার হেলথ অ্যান্ড হোপ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তানভীর তালা সদর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরফুদ্দিন শেখের ছেলে। তানভীর সাতক্ষীরা সরকারী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে দু’বছর আগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শেষ করেন।
মঙ্গলবার জোহর নামাজবাদ তালা সরকারী কলেজ মাঠে জানাযা নামায শেষে সরকারি কলেজ পাড়ার বাসভবন সংলগ্ন পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার জানাজা নামাযে দল, মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার মুসল্লিদের ঢল নামে। তানভীরের পিতা বিএনপি নেতা শরফুদ্দীন শেখ অত্যান্ত সদালাপি ও পরোপকারী মানুষ। ব্যক্তি জীবনে তানভীরও ঠিক তার পিতার মতোই ছিলেন। এছাড়া অত্যান্ত বিনয়ী ও ভদ্র ছেলে হিসেবেও সে এলাকায় সমাদৃত ছিল।
পারিবারিক সূত্রে জানগেছে, তানভীর ইসলাম প্রায় ৩বছর ধরে প্যানক্রাইসিস রোগে ভুগছিলেন। গত ২৮ আগস্ট ঢাকার হেলথ অ্যান্ড হোপ হসপিটালের চিকিৎসকরা তার অপারেশন সম্পন্ন করে। অপারেশনের এক দিন পরেই তার শরীরে ডেঙ্গুর জীবানু পাওয়া যায়। ডেঙ্গু ও প্যানক্রাইসিস রোগের চিকিৎসা চলাকালে সোমবার রাতে সে মৃত্যুবরন করেন। মঙ্গলবার সকালে তার মরদেহ তালাস্থ নিজ বাড়িতে নিয়ে আসা হয়। তানভীরের অকাল মৃত্যুতে গোটা তালা উপশহরে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here