ঢাকাস্থ বেনাপোল সমিতির বার্ষিক সাধারন সভা ও ইফতার দোয়া অনুষ্ঠিত

0
77

রাশেদুজামান( রাসেল )বেনাপোল : ঢাকাস্থ বেনাপোল সমিতির বার্ষিক সাধারণ সভা ও ইফতার দোয়া অনুষ্ঠিত হয়েছে৷ শুক্রবার বিকালে ঢাকাস্থ বেনাপোল সমিতির সভাপতি শফি কদর এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামানের সঞ্চালনায় ঢাকার শান্তিনগরে দি কারি হাউজ রেস্টুরেন্টে এ সভা ও ইফতার দোয়া অনুষ্টিত হয়।

এই বার্ষিক সাধারণ সভা ও ইফতার দোয়া অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী পরিষদ, নির্বাহী উপদেষ্টা পরিষদ এবং হিসাব নিরিক্ষা কমিটির সদস্যগণ সহ সমিতির সর্বস্থরের সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে বিকাল ৩.৩০ টায় অনুষ্ঠিত সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন সমিতির সভাপতি জনাব শফি কদর। এরপর সমিতির সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সমিতির সেক্রেটারী জনাব
আসাদুজ্জামান এবং বেনাপোল সমিতির বার্ষিক আয়-ব্যয়ের হিসাব পেশ করেন সমিতির অর্থ-সম্পাদক জনাব এইচ এম বেলাল উদ্দিন পলাশ।

সমিতির বার্ষিক রিপোর্ট ও আয়- ব্যয় হিসাবের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন সমিতির সদস্য মেহেদী হাসান সজল, শফিউর রহমান টুটুল,হিসাব ও নিরীক্ষা পরিষদের প্রধান রমজান আলী তিকো, নির্বাহী উপদেষ্টা পরিষদের প্রধান দেবাশীষ চক্রবর্তী ও
সাধারণ সদস্যদের আলোচনার পর কন্ঠ ভোটে সমিতির বার্ষিক রিপোর্ট ও আয়-ব্যয় হিসাব অনুমোদন করা হয়।

এছাড়া সমিতির আজীবন সদস্য ও এমএল ট্রেড ইনটারন্যাশনাল এর পার্টনার মাসুদ আখতার বাবু খান,নিউজ স্টার পত্রিকার সম্পাদক ও বিশিষ্ট সি এন্ড এফ এজেন্ট ব্যবসায়ী শাহাজান আলী গোলদার এবং লিটন এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী মো: নুরুজ্জামান লিটন বক্তব্য রাখেন। সমিতির সদস্য নুরুজ্জামান লিটন তার বক্তব্যে সমিতির কল্যান তহবিলে এক লক্ষ টাকা অনুদান প্রদানের আশ্বাস দেন। সমিতির আরেক সদস্য মাসুদুর রহমান রুনা আজীবন সদস্য হাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

রাতে ঢাকাস্থ বেনাপোল সমিতির সভাপতি আনুষ্ঠানিক ভাবে সভার সমাপ্তি ঘোষণা করেন।এর আগে মাগরিবের আজানের সাথে সাথে উপস্থিত সকলের সম্মানে ইফতার ও ডিনারের ব্যবস্থা করা হয়। উপস্থিত সদস্যদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে ইফতার ও ডিনার অনুষ্ঠানটি উৎসবে রূপ নেয়। সবশেষে সকল সদস্যর প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সমিতির সভাপতি শফি কদর ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here