ঢাকা পোস্টের সম্মাননা পেল মৈত্রী ভলেন্টিয়ার্স

0
125

নিজস্ব প্রতিবেদক : যশোরে বর্ণাঢ্য আয়োজনে অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও কেক কাটা হয়।করোনকালে স্বেচ্ছাসেবায় বিশেষ অবদান রাখায় মৈত্রী ভলেন্টিয়ার্সকে সম্মাননা প্রদান করা হয়েছে। সংগঠনের নেতৃবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, খুব সংক্ষিপ্ত সময়ে ঢাকা পোস্ট সত্যনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দ্রুত সময়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। দায়িত্বশীল সাংবাদিকতার মধ্যে দিয়ে অনেক সৃজনশীল এবং নতুন নতুন বিষয় নিয়ে বিভিন্ন তথ্য তুলে ধরছে অনলাইন পোর্টালটি। প্রতিষ্ঠার শুরু থেকেই শিক্ষা, চিকিৎসা, ক্রীড়া, করোনাসহ উন্নয়ন ও অনিয়ম দুর্নীতির নানা বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে ঢাকা পোস্ট। শুধু সংবাদ প্রকাশ করে তা কিন্তু না। মানবিক কাজও করে ঢাকা পোস্ট। তার প্রমাণ হলো করোনাকালে সমাজসেবায় অবদান রাখায় মৈত্রী ভয়েন্টিয়ার্সকে সম্মাননা দিয়েছে। আর এই সম্মাননা তাদের কাজকে আরো অনুপ্রেরনা যুগাবে। আর এতেই এক বছরের মধ্যেই দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম হয়ে ওঠার স্বীকৃতি পেয়েছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণের প্রকাশক সম্পাদক মুক্তিযোদ্ধা একরাম উদ দ্দৌলা, প্রেস ক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, মৈত্রী ভলেন্টিয়ার্সের আহ্বায়ক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু, সদস্য সচিব মামুনুর রশিদ, স্বেচ্ছাসেবী সংগঠন আহ্বানের সহ সভাপতি জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্ট ডটকমের যশোর প্রতিনিধি জাহিদ হাসান। শুভেচ্ছা বক্তব্য শেষে অতিথিবৃন্দ ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন। এর আগে ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রতিনিধিকে ফুলের শুভেচ্ছা জানায় বিভিন্ন সংগঠন ও ব্যক্তি। অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।