তানোরের জঙ্গি বাড়িতে অভিযান শুরু, বিস্ফোরণ

0
269

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার ডাঙাপাড়া গ্রামের ‘জঙ্গি বাড়িতে’ অভিযান শুরু করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) বোমা নিষ্ক্রিয়কারী দল।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে তারা অভিযান শুরু করে। এর প্রায় ১৫ মিনিট পরই বিস্ফোরণের বিকট একটি শব্দ পাওয়া যায়। তবে বাড়ির ভেতরে কেউ নেই বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

এর আগে রাত ৯টার দিকে ডিএমপির বোমা বিশেষজ্ঞ ওই দলটি ডাঙাপাড়া গ্রামে পৌঁছায়। জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুমিত চৌধুরী জানান, প্রথম দফায় অভিযানের সময় তারা বাড়িতে দুটি সুইসাইডাল ভেস্ট দেখেছিলেন।

এছাড়া আরও বোমা ও বিস্ফোরকদ্রব্য থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। বোমা নিষ্ক্রিয়কারী দল সুইসাইডাল ভেস্ট নিষ্ক্রিয় করার পাশাপাশি বাড়িতে কোনো বোমা আছে কী না তা খুঁজে দেখবে।

সুমিত চৌধুরী বলেন, প্রথমে মঙ্গলবার সকালে অভিযান শুরু করার কথা ছিল। কিন্তু বাড়ির ভেতর কেউ না থাকায় বোমা নিষ্ক্রিয়কারী দলটি রাতেই অভিযানের সিদ্ধান্ত নেয়। বিস্ফোরণের শব্দটি বোমা অথবা সুইসাইডাল ভেস্ট নিষ্ক্রিয় করার। বিস্ফোরণ ঘটিয়ে সেটি নিষ্ক্রিয় করা হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here