তালায় এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ দলিত শিক্ষার্থীদের সম্বর্ধনা প্রদান

0
305

তালা প্রতিনিধি : চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে সফলতার সাথে উত্তীর্ণ হওয়া দলিত শিক্ষার্থীদের সম্বর্ধনা প্রদান ও তাদের দিক নির্দেশনামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে এই সেমিনারের আয়োজন করা হয়।

বেসরকারি সংস্থা দলিত এর আয়োজনে, সংস্থার লেটারেসি প্রকল্পের আওতায় এবং দাতা সংস্থা মিশন বাম্বেনী-ইটালী এর সহযোগীতায় অনুষ্ঠিত সম্বর্ধনা প্রদান সভায় সভাপতিত্ব করেন, দলিত শিক্ষা প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার ধরাদেবী দাস। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়াামীলীগ নেতা প্রভাষক প্রণব ঘোষ বাবলু, তালা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, যুব উন্নয়ন কর্মকর্তা ওবায়দুল হক হাওলাদার ও মহিলা বিষয়ক কর্মকতা নাছরিন জাহান।

দলিত’র সিডিও নেপাল চন্দ্র দাস এর পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে দলিত কর্মকর্তা দেবব্রত বিশ্বাস, স্পন্সর কর্মকর্তা সুজান্না লোপা বাড়ৈ, মেধাবী ও সম্বর্ধনা প্রাপ্ত শিক্ষার্থী অনুপ কুমার দাস ও সুনীতা দাস প্রমুখ বক্তৃতা করেন। সভায় তালা ও পাইকগাছা উপজেলার ৪৬জন মেধাবী শিক্ষার্থীকে সম্বর্ধনা প্রদান করা হয় এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে ভর্তি এবং পরবর্তী সফল জীবন গঠনের উপর দিক নির্দেশনা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here