তালায় ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের মৃত্যু বার্ষিকী পালনে প্রস্তুতি সভা

0
399

বি. এম. জুলফিকার রায়হান, তালা: মহান মুক্তিযুদ্ধের ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার, বিশিষ্ট বাম প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব, সাতক্ষীরার কৃত্বি সন্তান- ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ২৪তম মৃত্যু বার্ষিকী ২৩ জুলাই।

এই উপলক্ষ্যে রোববার বিকাল ৩ টায় তালা উপজেলা জাতীয় সমাজ তান্ত্রিক দল (জেএসডি) এর কার্যলয়ে (তালা জনতা ব্যাংকের নিচ তলা) আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেএসডির কেন্দ্রীয় কমিটির পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক এবং তালা উপজেলা শাখার সাধারন সম্পাদক মীর জিল্লুর রহমান জানান, তৎকালিন একিভূত জাসদ এর প্রতিষ্ঠাকালিন কেন্দ্রীয় নেতা, ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে তালা উপজেলা জেএসডির উদ্যোগে শনিবার সকালে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জেএসডির সভাপতি অধ্যাপক মোড়ল আবু বক্কার এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায়- রোববার বিকালে প্রয়াত নেতার মৃত্যু বার্ষিকী পালনের কর্মসূচী গ্রহন করা হয়।

উক্ত কর্মসূচীতে সকল প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, সুশীল সমাজ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ব্যক্তিদের উপস্থিত থাকার জন্য- তালা উপজেলা জেএসডির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here