তালায় জাতীয় মৎস্য সপ্তাহ’র দ্বিতীয় দিনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
218

নিজস্ব প্রতিবেদক,তালা: জাতীয় মৎস্য সপ্তাহের দ্বিতীয় দিন বুধবার তালায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “মাছ চাষে গড়বো দেশ, বদলে দেবে বাংলাদেশ” প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বুধবার সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে র‌্যালী শেষে স্থানীয় তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে আলোচনা সভা
উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মো. হাদিউজ্জামানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, সাস পরিচালক শেখ ঈমান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, তালা প্রেস ক্লাবের আহবায়ক ও জেলা আওয়ামীলীগ নেতা প্রণব ঘোষ বাবলু এবং জনতা ব্যাংক তালা শাখার ম্যানেজার শাহিনুর ইসলাম প্রমুখ। সভা শেষে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। এসময় মৎস্যচাষী, ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here