তালায় ডেঙ্গু রোগে মহিলার মৃত্যু : আরো ২ শিশু আক্রান্ত

0
16

প্রতিনিধি, তালা (সাতক্ষীরা) : সাতক্ষীরার তালায় রহিমা বেগম (৪৩) নামের এক গৃহবধু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার রাত ১১ টার দিকে চিকিসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। রহিমা বেগম উপজেলার তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী।
মৃতের ছেলে হারুন মোড়ল জানান, তার মা ডায়বেটিকস রোগে ভুগছিলেন। এরমধ্যে হঠাৎ প্রচন্ড জ্বরে আক্রান্ত হন তিনি। জ্বর কমতে না থাকলে তার মাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষা করলে গত ৪ সেপ্টেম্বর ডেঙ্গু জ্বর ধরা পড়ে।
তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, রহিমা বেগম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। এরসাথে ডেঙ্গু জ¦র ধরা পড়ায় তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এক সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় রহিমা বেগমের মৃত্যু হয়েছে।
এদিকে, ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে তালা সদরের রহিমাবাদ গ্রামের নুর ইসলামের শিশু ছেলে নাহিদুল ইসলাম (৮) ও মান্নান সরদারের ছেলে শবুজ (১০) বুধবার সকালে তালা হাসপাতালে আসে। এদের মধ্যে শবুজকে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাহিদুলের অবস্থা খারাপ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here