তালায় পিকাপ থেকে আবারও ভারতীয় শাড়ি কাপড় উদ্ধার

0
227

তালা প্রতিনিধি : তালা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আবারো ভারতীয় শাড়ি কাপড় উদ্ধার করেছে। তবে, এবার চোরাচালান’র সাথে জড়িত থাকায় পিকাপ সহ পিকাপের চালক খুলনার জিরো পয়েন্ট এলাকার লালচাঁন (২২) কে পুলিশ আটক করেছে।

তালা থানার এসআই মো. অহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ১০টার দিকে এস.আই মোজাফ্ফর রহমান’র নেতৃত্বে পুলিশ তালা সদরের আটারই গ্রামে অভিযান চালায়।

এসময় সাতক্ষীরা থেকে ভিন্ন পথে তালার জেঠুয়ার রাস্তা হয়ে ভারতীয় শাড়ি কাপড় ভর্তি পিকাপ (খুলনা মেট্টো নÑ১১-১১৩৪) তালা ব্রীজ পার হয়ে আটারই গ্রামের মধ্য দিয়ে চুকনগর যাওয়ারকালে সেটি আটক করা হয়। একই সাথে পিকাপের চালক লালচানকেও আটক করে থানায় আনা হয়। পরে তল্লাশি করে পিকাপটির মধ্য হতে শাড়ি কাপড়ের ৮টি বান্ডেল উদ্ধার করা হয়। এঘটনায় তালা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, সংঘবদ্ধ চোরাচালান চক্র দীর্ঘদিন ধরে সাতক্ষীরার আলীপুর হয়ে ভারতীয় শাড়ি কাপড় ও মাদক দ্রব্য পাচার কাজের জন্য তালা উপজেলার মুড়াগাছা-জেঠুয়া হয়ে তালার মোবারকপুর-পাইকগাছার কাশিনগর এলাকা দিয়ে আবার তালার মহান্দি সড়ক হয়ে চুকনগর-খুলনা সড়ক রুট হিসেবে ব্যবহার করছে। এই রুট দিয়ে শাড়ি-কাপড় পাচারকালে তালা থানা পুলিশ সম্প্রতি একটি পিকাপ আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here