তালায় সাস’র উদ্যোগে দরিদ্র নারীকে চিকিৎসা সহায়তা প্রদান

0
277

তালা প্রতিনিধি : তালার বেসরকারি উন্নয়ন সংস্থা সাস এর উদ্যোগে, সংস্থার উজ্জীবিত প্রকল্পের আওতায় হতদরিদ্র সালমা বেগমকে তাঁর চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। দাতা সংস্থা ইউরোপীয় ইউনিয়ন ও পিকেএসএফ এর সহায়তায় এই অর্থ প্রদান করা হয়। স্বামী পরিত্যাক্তা হতদরিদ্র সালমা বেগম তালা সদরের মোবারকপুর গ্রামে কপোতাক্ষ নদের ওয়াপদা বাঁধের উপর বসবাস করে।
রোববার বেলা ১২টায় সাস এর প্রধান কার্যলয়ে সালমার হাতে ৫ হাজার টাকার চেক তুলেদেন সাস পরিচালক শেখ ইমান আলী। এসময় সাস এর সহকারী পরিচালক এ.কে.এম গোলাম ফারুক,, সমন্বয়কারী মো. শাহআলম, উজ্জীবিত প্রকল্প সমন্বয়কারী সুশান্ত কুমার ঘোষ, আরএম সাইদুর রহমান, সাংবাদিক জুলফিকার রায়হান, সাস কর্মকর্তা অরুন দেবনাথ, আব্দুর রহমান, মোমিনুর রহমান ও উপকারভোগী নারী সহ সাস’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রয়োজনীয় অর্থের অভাবে তালা উপজেলা এলজিইডি’র আরইআরএমপি-২ প্রকল্পের সদস্য ও সাস’র উপকারভোগী সালমা বেগম তাঁর পিআইডি অপারেশন করাতে পারছিলনা। এজন্য তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন’র সুপারিশক্রমে বেসরকারি সংস্থা সাস- ঝুঁকি তহবিল হতে সালমা বেগমকে অর্থ সহায়তা প্রদান করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here