তালা উপজেলা বিএনপি নেতা অধ্যাপক এম.এ গফ্ফার বহিস্কার

0
403

তালা প্রতিনিধি : তালা উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক এম.এ গফ্ফারকে দল থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিস্কার করা হয়েছে বলে শুক্রবার তালা উপজেলা বিএনপি সভাপতি মৃনাল কান্তি রায় ও সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানাগেছে।

শুক্রবার সন্ধ্যায় তালা মেলা বাজারের অস্থায়ী কার্যলয়ে উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়’র সভাপতিত্ব জরুরী বর্ধিত সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক এম.এ গফ্ফারকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া তাকে দলীয় সকল পদ থেকেও অব্যহতি প্রদান করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপি নেতা অধ্যাপক এম.এ গফ্ফার জালালপুর ইউনিয়ন পরিষদে নির্বাচনে চেয়ারম্যান পদে একাধিকবার অংশগ্রহন করেন এবং পরাজিত হন। বিগত ২বার সংশ্লিষ্ট ইউনিয়নে বিএনপি নেতা এম. মফিদুল হক বিজয়া হয়েছেন। তারপূর্বে ওয়ার্কাস পার্টির নেতা অধ্যাপক রফিকুল ইসলাম বিজয়ী হন। কিন্তু এম.এ গফ্ফার কখনও বিজয়া হতে না পারায় আওয়ামীলীগের ব্যনারে নির্বাচনে অংশগ্রহন এবং বিজয়ী হবার লক্ষ্যে তিনি ২৫ ফেব্রুয়ারী আওয়ামীলীগে যোগদান করছেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here