তালা বাজার বনিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

0
47

সভাপতি সৈয়দ জুনায়েত আকবর, সাধারন সম্পাদক সূর্যকান্ত পাল

বি. এম. জুলফিকার রায়হান, তালা : তালা বাজার বনিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০১৯ সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিশিষ্ট সাস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক সৈয়দ জুনায়েত আকবর সভাপতি এবং সূর্যকান্ত পাল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তালা সরকারি কলেজে বিরতীহীন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, এনজিও সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, তালা উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে কল্যাণ বসু, আবুল কালাম আজাদ, শেখ মহাসিন উল্লাহ, আলহাজ¦ মোশারফ হোসেন সরদার, আলহাজ¦ গোলজার হোসেন সরদার, শেখ শওকাত হোসেন, মীর হারুন-অর-রশিদ পুকার, হৃদয় সাধু ও উদয় গুহ সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং সাংবাদিকরা নির্বাচন পর্যবেক্ষন করেন। উল্লেখ্য, তালা বাজার বনিক সমিতির এবারের নির্বাচন নিয়ে প্রথম থেকে ভোটার ও প্রার্থীদের মধ্যে তেমন আগ্রহ পরিলক্ষিত হয়নি। যে কারনে একাধিক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়। তবে নির্বাচনের দিন ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে নির্বাচনে ব্যপক উৎসাহ ও উদ্দীপনা ছড়িয়ে পড়ে।
নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. ওবায়দুল হক হালদার জানান, নির্বাচনে ৯৭২জন ভোটারের মধ্যে ৮০৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটে সভাপতি পদে সাংবাদিক সৈয়দ জুনায়েত আকবর চেয়ার প্রতিক নিয়ে ৪৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি মো. রেজাউল ইসলাম রেজা ছাতা প্রতিক নিয়ে পান ৩১৩ ভোট। সাধারন সম্পাদক পদে সূর্যকান্ত পাল আম প্রতিক নিয়ে ৫০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এই পদে তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি উদয় সাধু মই প্রতিক নিয়ে পেয়েছেন ২৭১ ভোট। প্রচার সম্পাদক পদে রুহুল আমীন মোবাইল প্রতিক নিয়ে ৪৮৯ ভোট পেয়ে বিজয়ী হন। তাঁর একামাত্র প্রতিদ্বন্দ্বি আসাদ মাইক প্রতিক নিয়ে পান ২৯৫ ভোট। এছাড়া কমিটির সদস্য হিসেবে মহিদুল ইসলাম টেবিল প্রতিক নিয়ে ৪৯৯ ভোট, সওকাত পাড় কুড়াল প্রতিক নিয়ে ৪৭৩ ভোট, শহিদুল ইসলাম গাভী প্রতিক নিয়ে ৪৩৮ ভোট, মোসলেম উদ্দীন টেবিল প্রতিক নিয়ে ৪২৯ ভোট এবং সিরাজুল ইসলাম ডাব প্রতিক নিয়ে ৩৫৬ ভোট পেয়ে বিজয়ী হন। এই পদে পরাজিত প্রার্থী মো. আমজাদ হোসেন পান ২৫০ ভোট।
নির্বাচন শেষে বিজয়ী ও পরাজিত সভাপতি প্রার্থী একে অপরের সাথে মিলিত হন এবং সম্মিলিত ভাবে তালা বাজারের উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here