তালা রিপোটার্স ক্লাব আহবায়ক মীর জাকির হোসেন’র জামিন লাভ

0
225

নিজস্ব প্রতিবেদক,তালা: তালা উপজেলা নির্বাহী আিফসার কর্তৃক দায়ের হওয়া মামলায় তালা রিপোটার্স ক্লাবের আহবায়ক মীর জাকির হোসেন বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালত-সাতক্ষীরা থেকে জামিন লাভ করেছে। জামিন পরবর্তী বুধবার বেলা ১২টার দিকে মটরসাইকেল শোভাযাত্রা সহকারে তিনি তালায় ফিরে আসেন।

আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা শতাধিক মটরসাইকেল শোভাযাত্রা সহকারে মীর জাকির হোসেনকে এদিন তালায় নিয়ে আসেন। শোভাযাত্রাটি পাটকেলঘাটা থেকে শুরু হয়ে তালা উপশহরের সড়ক প্রদক্ষিন করে। সাংবাদিক মীর জাকির হোসেন একাধারে তালা রিপোটার্স ক্লাবের আহবায়ক, তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য, তালা বাজার বণিক সমিতির বারবার নির্বাচিত সভাপতি এবং শিক্ষা প্রতিষ্ঠান সহ একাধিক প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন সম্প্রতি সাংবাদিক মীর জাকির হোসেন’র বিরুদ্ধে তালা থানায় একটি মামলাটি দায়ের করেন। উক্ত মামলায় মীর জাকির হোসেন মঙ্গলবার সাতক্ষীরা বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে- বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here