তৈমূরের বাসায় হাজির আইভী, মিষ্টিমুখ করালেন একে অন্যকে

0
93

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিজয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী হাজির হয়েছেন পরাজিত মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায়। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে যান আইভী।

পরে সাংবাদিকদের সঙ্গে দুজনে মতবিনিময় করেন এবং বিভিন্ন প্রশ্নে উত্তর দেন।

তৈমূর আলম খন্দকার বলেন, নবনির্বাচিত মেয়র আইভীর সঙ্গে আমার আধ্যাত্মিক ও আত্মার সম্পর্ক। আমি সব সময় আলী আহম্মদ চুনকার জন্য দোয়া করি। কারণ ছাত্রজীবন থেকেই তার হাত ধরে নারায়ণগঞ্জে আমার সামাজিক-রাজনৈতিক হাতেখড়ি হয়।

আমি দেখেছি তিনি আমার মাকে মা বলতেন, আমিও তাকে ভাই বলতাম। তার মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অদৃশ্য শক্তির মতো পাশে থাকব। অন্য কোনো কথাবার্তা এখানে কাজে আসবে না। তৈমূর আরও বলেন, আপনারা মেয়রকে সহযোগিতা করবেন। শুধু সমালোটনাই করবেন না। আমি আইভীর সাফল্য কামনা করি।

‘আপনার চাচার বাসায় এসেছেন’, এ বিষয়ে কিছু বলুন- সাংবাদিকদের এমন অনুরোধে সদ্য নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, কাকার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। আমি রাজনীতির মাঠে বলার চেষ্টা করেছি যে রাজনীতির জায়গায় রাজনীতি। পারিবারিক সম্পর্কের জায়গায় কখনো ঘাটতি হবে না। ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই পরামর্শ নেব।

আইভী আরও বলেন, তৈমূর কাকার ছোট ভাই খোরশেদ আমারই করপোরেশনের কাউন্সিলর। ইলেকশন কয়েক দিনের ব্যাপার।

এ সময় গণমাধ্যমকর্মীরা আইভীকে শামীম ওসমানের বাসায় যাবেন কি না, এমন প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান।

পরে আইভী তার তৈমূর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমূরও তার ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন।

উল্লেখ্য, সেলিনা হায়াৎ আইভী ‘নৌকা’ প্রতীক নিয়ে ১৯২টি কেন্দ্রে ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। তাদের ভোটের পার্থক্য ৬৯ হাজার ১০২।