দশ দিনের ব্যবধানে ১০ টি স্বর্ণের বারসহ পাচারকরী আটক

0
230

আশানুর রহমান আশাৃ বেনাপোল প্রতিনিধি: দশ দেিনর ব্যবধানে বেনাপোল বন্দর থানার পুটখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে আবারও ১০টি স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় এক পাচারকারীকে আটক করা হয়।

আটক পাচারকারী বাবুল হোসেন (২৩) বেনাপোল পুটখালি গ্রামের মৃত ইবাদ হোসেনের ছেলে। বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের জেলে পাড়া এলাকা থেকে বাবুলকে আটক করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা সংবাদ পান বেনাপোল সীমান্তের জেলে পাড়া এলাকা দিয়ে একটি স্বর্ণের চালান ভারতে পাচারের চেষ্টা চলছে।

এ ধরনের সংবাদের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ৮ টার সময় সীমান্তের জেলে পাড়ায় তারা অবস্থান নেন। এ সময় সেখান থেকে বাবুলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ১০০ গ্রাম। পরে পাচারকারী বকুলকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ ও সোনার বার বেনাপোল কাস্টম হাউসে জমা দেয়া হয়েছে।

এর আগে গত ২৭ মে শনিবার বেনাপোল গাতিপাড়া সীমান্ত এলাকা থেকে ২ কেজি ৩০০ গ্রাম ওজনের ৬টি সোনার বারসহ মনিরুজ্জামানকে ২১ বিজিবির সদস্যরা এবং ৩০ মে মঙ্গলবার বেনাপোল রেলস্টেশন এলাকা থেকে ১০ টি সোনার বারসহ মনির হোসেন নামে এক পাচারকারীকে আটক করেছিল ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here