দাদার মোটরসাইকেল থেকে পড়ে নাতনির মর্মান্তিক মৃত্যু

0
15

আরিফুজ্জামান আরিফ : দাদার মোটর সাইকেলে চড়ে সকালে নাস্তা করতে যাওয়ার পথে মোটরসাইকেল থেকে পড়ে ৬ বছর বয়সী মোনতাহিনা নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার ( ২০ জানুয়ারি) সকাল ৯টা সময় সাতক্ষীরা কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের চন্দনপুর কলেজ মোড় সংলগ্ন ঘটনাটি ঘটেছে।

নিহত শিশু মোনতাহিনা চন্দনপুর কলেজ রোড সংলগ্ন রড সিমেন্ট ব্যবসায়ী সুলতানপুর এলাকার বাসিন্দা আলমগীর কবিরের মেয়ে৷ সে চন্দনপুর প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল্লাহ বলেন, দাদার মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে শিশুটির মৃত্যু হয়েছে৷ এ ঘটনায় চন্দনপুর ইউনিয়ন চেয়ারম্যান ডালিম হোসেন, পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত শেষে পরিবারের নিকট শিশুর মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করেছেন৷ আছরের নামাযের পরে জানাজা নামাজ শেষে ইউনিয়নের সুলতানপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে পরিবার থেকে জানাযায়৷

কলারোয়া থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা বলেন, শিশুর মৃত্যুর ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায় নি৷ অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷ মৃতদেহটি দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।