দিল্লিতে হঠাৎ তেল বৃষ্টি!

0
34

নিজস্ব প্রতিবেদক : বিষাক্ত ধোঁয়া ও কুয়াশার পাশাপাশি এবার দিল্লির আবহাওয়া নিয়ে সৃষ্টি হয়েছে নতুন রহস্য।দিল্লির বিভিন্ন এলাকায় তেল বৃষ্টি হচ্ছে বলে দাবি করছেন বাসিন্দারা।

বেশ কয়েক দিন ধরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। কিন্তু এবারের বৃষ্টির পরই রাস্তা এমন পিচ্ছিল হয়েছে যে, গাড়ি চালানো কষ্টকর হয়ে উঠেছে। পিছলে যাচ্ছে গাড়ির চাকা।

দিল্লির ফায়ার সার্ভিস কর্মীরা বলছেন, বৃষ্টির পর থেকে এমন অনেক কল পেয়েছেন তারা, যেখানে সাধারণ মানুষ দাবি করেছেন, তাদের এলাকায় তেল বৃষ্টি হচ্ছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, এক দুটি নয়, এমন প্রায় ৪০টি কল এসেছে দিল্লি ফায়ার সার্ভিসে। শহরের প্রায় সব অংশ থেকে এই কলগুলো এসেছে। বাধ্য হয়ে পুরো ঘটনা খতিয়ে দেখতে শুরু করেছেন তারা।

বেশ কয়েকটি রাস্তা বন্ধ এবং কোনো কোনো অংশে যানবাহন নিয়ন্ত্রণ করা হয়েছে। দক্ষিণ দিল্লির জামিয়া নগর এলাকার হোলি হাসপাতালের উল্টোদিকের রাস্তা পুরো বন্ধ করে দিয়েছে পুলিশ।

ওই রাস্তাতেই অনেক মোটর সাইকেলের চাকা স্লিপ কেটেছে। বিভিন্ন এলাকায় দমকল কর্মীদের রাস্তা ধুয়ে গাড়ি চলাচলের উপযুক্ত করতে দেখা গেছে।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, রাস্তায় বেশ কযেকটি মোটর বাইক পড়ে যাওয়ার খবর তারা পেয়েছেন। রাস্তায় কোনো পিচ্ছিল পদার্থ পড়ে থাকাতেই এসব ঘটেছে বলে মনে করছে ফায়ার সার্ভিস।