দীপিকার সঙ্গে ডেট করতে চেয়েছিলেন জকোভিচ!

0
255

জলসা ডেস্ক: ‍দীপিকা পাডুকোনের সঙ্গে ডেট করতে পারলে নাকি খুশি হতেন টেনিস তারকা নোভাক জকোভিচ!
অবাক হচ্ছেন তো?
‘ডেলি মেল’-এ খবর অনুযায়ী, এমনটাই নাকি দাবি করেছেন জকোভিচের প্রাক্তন বান্ধবী নাতাশা বেকভালাক।
আরও পড়ুন, ফের প্রেমে পড়েছেন রণবীর? মেয়েটি কে?
২০১১ থেকে ২০১৪ পর্যন্ত জকোভিচের সঙ্গে সম্পর্ক ছিল সার্বিয়ার পপস্টার নাতাশার। এরপর জেলিনা রিস্টিকের সঙ্গে জকোভিচ ডেট করতে শুরু করেন। তাঁর সঙ্গে পরে বিয়েও হয় জকোভিচের। সম্প্রতি জেলিনা ও নোভাকের অশান্তির একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই নাতাশা জকোভিচের অ্যাফেয়ার সংক্রান্ত গসিপ নিয়ে এমন মন্তব্য করেছেন বলে মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।


গত বছর মার্চে লস অ্যাঞ্জেলসে জকোভিচের সঙ্গে দীপিকার একটি ছবি ছড়িয়ে পড়ে। ‘ট্রিপল এক্স’ ছবির শুটিংয়ে ভিন ডিজেলের সঙ্গে সে সময় লস অ্যাঞ্জেলসে ছিলেন নায়িকা। কিন্তু বিদেশি মিডিয়া প্রথমে দীপিকাকে চিনতে পারেনি। তখন ‘জকোভিচের মহিলা সঙ্গী’ হিসেবে দীপিকার পরিচয় দেওয়া হয়েছিল। দীপিকার অনুরাগীরা ওয়েব ওয়ার্ল্ডে প্রতিবাদ করলে পরে বদলে দেওয়া হয়েছিল দীপিকার পরিচয়।


‘ডেলি মেল’-এর খবর অনুযায়ী, জকোভিচ সে সময় দীপিকাকে তাঁর স্ত্রী জেলিনার বন্ধু হিসেবে পরিচয় দিয়েছিলেন। ২০১৫-এর জুলাইয়ে উইম্বলডন ফাইনালে জেলিনার সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছিল দীপিকাকে। তারও আগে ২০১৪-এ ‘ইন্টারন্যাশনাল প্রিমিয়ার টেনিস লিগ টুর্নামেন্ট’-এ একটি এগজিবিবিশন টেনিস ডাবলস্ ম্যাচে এক সঙ্গে খেলেছিলেন জকোভিচ ও দীপিকা। সেই ম্যাচে হাজির ছিলেন রজার ফেডেরার, আমির খান, সুনীল গাওস্কর, সানিয়া মির্জা, অক্ষয় কুমার, রীতেশ দেশমুখের মতো তারকারাও।


ফলে দীপিকা-জকোভিচ দীর্ঘ দিন ধরেই একে অপরের পরিচিত। কিন্তু সত্যিই কি দীপিকার সঙ্গে ডেট করতে পারলে খুশি হবেন নোভাক? কেন এমন দাবি করলেন নাতাশা? এই নিয়ে আপাতত জোর জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। সুত্র:আনন্দবাজার পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here