দুদিনের সফরে মঙ্গলবার যশোরে আসছে আইজিপি, উদ্বোধন করবেন পুলিশ হাসপাতালসহ বেশ কিছু স্থপনা

0
140

ডি এইচ দিলসান : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ২ দিনের সফর উপলক্ষে জমকালো সাজে সেজেছে যশোর জেলা পুলিশ। চরম ব্যাস্ততায় পুলিশ কর্মকর্তারা শেষ প্রস্তুুতি সম্পন্ন করছেন। এ বিষয়ে ডিআই-১ মশিউর রহমান , আইজিপি মহোদয়ের আগমন উপলক্ষে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। বাংলাদেশ পুলিশের অভিবাবককে স্বাগত জানাতে জেলা পুলিশ প্রস্তুত।
তিনি বলেন, আইজিপি মহোদয় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। একই সাথে যশোর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করবেন। এছাড়া সন্ধ্যায় তিনি যশোর জেলা পুলিশের আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
যশোর সাইবার ইনভেস্টিকেশন সেল থেকে জানা গেছে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ মঙ্গলবার সকাল ১০.৩৫ মিনিটে ঢাকা বিমানবন্দর হতে যশোর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করে ১১.২০ যশোর বিমাবন্দরে উপস্থিত হয়ে পুলিশ অফিসার্স মেসে উঠবেন । এরপর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
এর পর সন্ধায় পুলিশের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে যশোরে রাত্রীযাপন করবেন। এরপর বুধবার সকাল ১১ টায় যশোর পুলিশ লাইন্সে খুলনা রেঞ্জ এ কর্মরত বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ও ফোর্সের সাথে কল্যাণ সভায় যোগদান শেষে পুলিশ হাসপাতাল, এবং একটি ড্রিল সেডের উদ্বোধন করবেন। একই সময়ে তিনি একটি মাল্টিপারপাস বিলডিং এর ভিত্তিপ্রস্তর উদে¦াধন করবেন বলেও জানা গেছে।