দুর্ঘটনায় মডেল সনিকা নিহত, অভিনেতা বিক্রম আহত

0
434

ম্যাগপাই ডেক্স : ভারতের রাসবিহারীর কাছে পথ দুর্ঘটনার কবলে পড়ল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যের গাড়ি। গাড়িতে সেই সময় বিক্রমের সঙ্গে ছিলেন জনপ্রিয় মডেল সনিকা সিংহ চৌহান। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সনিকাকে মৃত বলে ঘোষণা করেন। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিক্রম।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শনিবার ভোর সাড়ে ৪টায় লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটে। গড়িয়াহাট থেকে রাসবিহারীর দিকে আসছিল সাদা রঙের চার চাকার গাড়িটি। চালকের আসনে ছিলেন বিক্রম। তার পাশেই বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি।

এরপরে সেটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। প্রবল ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। এরপরেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। দরজা খুলে কোনওমতে বিক্রমদের উদ্ধার করা হয়। দুইজনকেই বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, মাথাসহ দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে সনিকার। প্রথমিক চিকিৎসার পর বিক্রমকে ছেড়ে দেওয়া হলেও ফের তিনি অসুস্থ বোধ করায় আবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম। বেশ কয়েকটি বাংলা ছবিতেও দেখা গিয়েছে তাকে। অন্য দিকে সনিকাও মডেল দুনিয়ায় যথেষ্ট পরিচিত। ২০১০ সালে সানন্দা তিলোত্তমার সেকেন্ড রানার্স আপ হয়েছিলেন তিনি। ২০১৩-তে মিস ডিভার প্রথম ১৪ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন তিনি। এই প্রতিযোগিতাতেই মিস পপুলার বিভাগে জয়ী হয়েছিলেন তিনি। পাশাপাশি প্রো কাবাডি লিগের উপস্থাপক হিসাবেও দেখা গিয়েছিল তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here