দ্রুত দেশে ফেরা নিয়ে যা বললেন তামিম

0
305

ক্রীড়া ডেস্ক: কাউন্টি ক্রিকেট খেলতে সপরিবারে ইংল্যান্ডে যাওয়ার পর কাউন্টি ক্রিকেট ক্লাব এসেক্সের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেই দেশে ফিরে আসছেন তামিম ইকবাল। মঙ্গলবার এমন খবরে দেশের ক্রিকেট-পাড়ায় শুরু হয় চাঞ্চল্যকর পরিস্থিতি। যদিও ক্লাবের পক্ষ থেকে ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করা হলেও সেটা স্পষ্ট করেনি তারা। এরপর তামিমের দেশে ফিরে আসা নিয়ে রাতভর চলে গুঞ্জন, অতঃপর মধ্যরাতে বিভিন্ন গণমাধ্যমে খরর প্রকাশ হয় তিনিসহ স্ত্রী-সন্তানের ওপর দুষ্কৃতিকারীরা হামলা চালানোর চেষ্টা করার কারণেই দেশে ফেরার সিদ্ধান্ত নেন তামিম। যদিও এ বিষয়ে বোর্ড কিংবা তামিম- কারও বক্তব্য পাওয়া যায়নি।

তবে, খবরটি বিরাট আকারে গণমাধ্যমে ছড়িতে পড়তেই মুখ খুললেন টাইগার ড্যাশিং ওপেনার। বুধবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়া খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি আমার সকল ভক্ত-সমর্থককে একটা বিষয় নিশ্চিত করে জানাতে চাই যে, ব্যক্তিগত কারণে লন্ডনে এসেক্সের হয়ে আমার সফরটা ছোট করে তাড়াতাড়ি দেশে ফিরতে হচ্ছে। কিন্তু কিছু মিডিয়া সংবাদ প্রকাশ করেছে যে, লন্ডনে আমার ওপর ‘হেট ক্রাইম’এর চেষ্টা হয়েছে, যা প্রকৃতপক্ষে সত্য নয়। তিনি বলেন, ক্রিকেট খেলার জন্য আমার প্রিয় স্থানগুলোর মধ্যে একটি ইংল্যান্ড এবং নির্ধারিত সময়ের আগে দেশে ফেরার পরও এসেক্স আমার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা দেখিয়েছে। আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্খীকে তাদের ভাবনা ও বার্তার জন্য ধন্যবাদ জানাচ্ছি আমি। এবং ভবিষ্যতে ইংল্যান্ডে খেলার অপেক্ষায় থাকব। ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here