নওয়াপাড়ায় ১১তম নৌকাবাইচ প্রতিযোগিতা শুক্রবার

0
29

অভয়নগর (যশোর) প্রতিনিধি : নওয়াপাড়া পৌরসভার আয়োজনে ও দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার আফিল গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং অভয়নগরের সর্বস্তরের জনগণের সহযোগিতায় আগামীকাল শুক্রবার (১১ নভেম্বর) দুপুর ২ টায় ভৈরব নদে বার্ষিক নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ১১তম এ নৌকাবাইচ প্রতিযোগিতা সফল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে গতকাল বুধবার বিকালে নওয়াপাড়া পৌরসভার সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের অংশগ্রহণে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বার্ষিক নৌকাবাইচ প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্তর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন, সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত দুই বছর করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে নৌকাবাইচ প্রতিযোগিতা করা সম্ভব হয়নি। এবছর নৌকাবাইচ প্রতিযোগিতায় কয়রা, দিঘলীয়া, তেরখাদা, আলফাডাঙ্গা, মুকসুদপুর ও টুঙ্গিপাড়া থেকে মোট ৮টি টালাই নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। ১ম, ২য় ও ৩য়সহ সকল অংশগ্রহণকারী নৌকার জন্য থাকবে আকর্ষণীয় পুরষ্কার। উক্ত নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, যশোর জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। সভাপতিত্ব করবেন, নৌকাবাইচ প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান, নির্বাহী কর্মকর্তা এসকে মোশারফ হোসেন, প্যানেল মেয়র আলহাজ্ব মিজানুর রহমান, আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর শেখ আব্দুস সালাম, মোস্তফা কামাল, তালিম হোসেন, তানভীর হোসেন তানু, রেজা ফারাজী, সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া বেগম, শিরিনা খাতুন, রাশিদা খানম লিপি, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।