নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাজনকে মারপিটের অভিযোগ

0
145

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে নওয়াপাড়া পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মেহেদী ইসলাম রাজনকে (৩২) পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ধোপাদী গ্রামের নতুন বাজারে ইমরান মেডিক্যাল হলের সামনে এ মারপিটের ঘটনা ঘটে।
এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আহত মেহেদী ইসলাম রাজন অভয়নগর থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি ধোপাদী গ্রামের মধ্যপাড়া এলাকার মতিউল ইসলামের ছেলে।
মারপিটের শিকার আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী ইসলাম রাজন জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে ধোপদী নতুন বাজারে ইমরান মেডিক্যাল হলে তিনি ওষুধ কিনছিলেন। এসময় ধোপাদী মধ্যপাড়ার ওমর আলী ফকিরের ছেলে হত্যা, সাংবাদিক মারপিটসহ একাধিক মামলার আসামি আবু সুফিয়ানসহ অজ্ঞাতনামা ৮/১০ জন সন্ত্রাসী তাকে ঘিরে ফেলে। এক পর্যায়ে ‘নেতা হইছো, লোক বেশি হয়ে গেছে’ বলে আবু সুফিয়ান তাকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।
তিনি আরও জানান, ঘটনার পর বৃহস্পতিবার মধ্যরাতে হামলাকারী আবু সুফিয়ানসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযুক্ত আবু সুয়িফান সকল অভিযোগ অস্বীকার করে মুঠোফোনে বলেন, আমি একজন কাঠ ব্যবসায়ী। মেহেদী ইসলাম রাজন সম্পর্কে আমার এলাকার ছোটভাই হন। বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজন ও তার কয়েক সহযোগি আমাকে পিটিয়ে আহত করেছে।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম হোসেন বিশ্বাস জানান, নওয়াপাড়া পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মেহেদী ইসলাম রাজনকে পিটিয়ে আহত করেছে ধোপাদী গ্রামের চিহ্নিত সন্ত্রাসীরা। হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগ কঠোর আন্দোলন করতে বাধ্য হবে।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, মারপিটের ঘটনার পর রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মেহেদী ইসলাম রাজনকে মারপিটের ঘটনায় তদন্তপূর্বক হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।