“নতুন প্রজন্মদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে বিদ্যুতের আলোর মতো আলোকিত করে গড়ে তুলতে হবে”-শেখ আফিল উদ্দিন এম,পি

0
288

আরিফুজ্জামান আরিফ : শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামীলীগ সরকার বিদ্যুতে ভূর্তিকী দিচ্ছে এই কারণে যে ভবিষৎ প্রজন্ম সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবে। তারা বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জল করবে, দেশ উন্নয়নে উচ্চ শিহরে পৌছে দেবে। তাই আমাদের সকলের শ্রেষ্ট সম্পদ আপনার আমার সন্তান নতুন প্রজন্মদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে বিদ্যুতের আলোর মতো আলোকিত করে গড়ে তুলতে হবে।

বুধবার বিকালে শার্শার বাগআঁচড়ার বসতপুরে বিদ্যুৎ এর নতুন সংযোগের উদ্ভোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সার্বিক ব্যবস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, পল্লী বিদ্যুৎ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মনোয়ারুল ইসলাম, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, প্রচার সম্পাদক মুরাদ হোসেন মেম্বর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস, আওয়ামীলীগ নেতা আসাদুল ইসলাম মেম্বর, মোজাম গাজী মেম্বর, আব্দুল হান্নান মেম্বর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, যুবলীগ নেতা মহিদুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম।
সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি আসাদুজ্জামান আসাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here