নপুংসক! যুবতীকে যৌননিগ্রহের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

0
244

ম্যাগপাই নিউজ ডেস্ক: প্রতিবাদে অরুচি, কিন্তু ব্যস্ত রাস্তায় যুবতীর শ্লীলতাহানি দাড়িয়ে দাড়িয়ে উপভোগ করল জনতা। নিগ্রহের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দ্রুত ভাইরালও হল।
ইচ্ছার বিরুদ্ধে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করায় অত্যাচারী পুরুষটির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন যুবতী। কিন্তু তুলনায় বলশালী যুবক প্রতিরোধে আমল না দিয়ে রাস্তার উপরেই মারধর করতে শুরু করে। ফুটপাথে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে সেই দৃশ্য উপভোগ করতে থাকে জনতা। ভিড়ের মধ্যে নারীর উপস্থিতি থাকলেও মারমুখী যুবককে বাধা দেওয়ার কেউ চেষ্টা করেনি।

অত্যুত্‍সাহী কেউ আবার এক ধাপ এগিয়ে যুবতী নিগ্রহের দৃশ্য মোবাইল ফোন ক্যামেরায় ধরে রাখতেও মনোযোগী হন। ভিডিয়োয় দেখা গিয়েছে, সাহায্য না পেয়ে শেষে ছাতা হাতে রুখে দাঁড়িয়েছেন নিগৃহীতা। আক্রমণকারীকে তাই দিয়ে আঘাত করলে রক্তাক্ত হয় যুবক। এতে প্রচণ্ড খেপে গিয়ে দ্বিগুণ শক্তিতে মেয়েটির উপর ঝাঁপিয়ে পড়ে সে। ফুটপাথে উঠে যুবতীকে বিবস্ত্র করার চেষ্টাও চলে, সাক্ষী থাকে নির্বিকার জনসমাবেশ। শেষ পর্যন্ত মেয়েটিকে কাবু করতে বিফল হয়ে রাগে ফুঁসতে ফুঁসতে বিদায় নেয় যুবক।

ইউটিউবে পোস্ট করা ভিডিয়োটির স্থান-কাল-পাত্র সম্পর্কে বিশদে কোনও তথ্য মেলেনি। তবে লাঞ্ছনার হাত থেকে নারীকে রক্ষা করার প্রয়োজনীয়তা সমাজ যে আজ হারিয়েছে, জনতার আচরণে তা স্পষ্ট। বলা বাহুল্য নারী নিগ্রহের সাম্প্রতিক নিদর্শন ভিডিয়োটি তুমুল জনপ্রিয় হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here