নবম ওয়েজ বোর্ড চূড়ান্ত॥ পাঠানো হচ্ছে মন্ত্রিপরিষদ বিভাগে

0
67

নিজস্ব প্রতিবেদকঃ পিএম নবম ওয়েজ বোর্ড চূড়ান্ত, পাঠানো হচ্ছে মন্ত্রিপরিষদ বিভাগে সংবাদপত্রের জন্য নবম ওয়েজ বোর্ড রোয়েদাদ চূড়ান্ত করেছে ওয়েজ বোর্ড সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। কমিটির এ রিপোর্ট এখন মন্ত্রিপরিষদ বিভাগে পাঠানো হচ্ছে।
বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কমিটির বৈঠক শেষে এসব তথ্য জানান কমিটির সভাপতি সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৈঠকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, নবম ওয়েজ বোর্ডের মন্ত্রিসভা কমিটির এই চূড়ান্ত রিপোর্ট এখন মন্ত্রিপরিষদ বিভাগে পাঠানো হচ্ছে। এরপর তা মন্ত্রিসভায় উত্থাপন করা হবে। প্রধানমন্ত্রী এবং মন্ত্রিসভায় অনুমোদনের পর তা গেজেট আকারে প্রকাশ করা হবে।
অনুমোদনের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এটা মন্ত্রিসভায় উপস্থাপনের আগে ডিসক্লোজ করা ঠিক হবে না। তিনি বলেন, একটু অপেক্ষা করুন। মন্ত্রিসভায় অনুমোদনের পর সবাই জানতে পারবেন।
‘ইলেকট্রনিক মিডিয়ায় এবং অনলাইনের ওয়েজ বোর্ড ঘোষণা হবে কি না’ এমন প্রশ্নের জবাবে তথ্য মন্ত্রী বলেন, এটা গণমাধ্যম কর্মী আইন উল্লেখ আছে। শিগরই এ আইন অনুমোদন হবে। সেখানে এ বিষয়টি চূড়ান্ত করা আছে।#
এস এম আলমগীর কবির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here