নরসিংদীর ‘জঙ্গি আস্তানা’র পাঁচ তরুণের ‘আত্মসমর্পণ’

0
258

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘেরাও করেছিল পুলিশ, সেটিতে অবস্থানরত পাঁচ তরুণ স্বেচ্ছা ধরা দিয়েছে। এরপর তাদেরকে র‌্যাব-১১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান।

শুক্রবার বিকালে র্যা ব নরসিংদীর গাবতলীর চিনিসপুর ইউনিয়নের উত্তর গাবতলী গোরস্থানের উত্তর পাশের একতলা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র্যাাব। রাতে আর অভিযান চালানো হয়নি সেখান।

বাড়িটি ঘেরাও করার পর র্যানব জানিয়েছিল, সিলেটের আলোচিত জঙ্গি আস্তানা আতিয়া মহল থেকে সন্দেহভাজন কয়েকজন জঙ্গি পালিয়ে এসে এই বাড়িতে অবস্থান নিয়েছিল। বাড়িটিতে পাঁচ তরুণের অবস্থানের কথাও জানিয়েছিল র্যাাব।

রাতেই ভেতরে আটক তরুণদের স্বজনরা ঘটনাস্থলে এসে দাবি করেন, এই তরুণরা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নন। পরে রাতে আর বাড়িটিতে অভিযান চালানো হয়নি।

শনিবার সকাল নয়টার দিকে ভেতরে অবস্থানকারী তরুণদের সঙ্গে কথা হয় । এ সময় তারা আত্মসমর্পণের ইচ্ছার কথা জানায় বলে গণমাধ্যমকর্মীদেরকে বলেছেন র্যারব কর্মকর্তা মুফতি মাহমুদ খান। এর কিছুক্ষণ পর বেলা পৌনে ১১টার দিকে তরুণদেরকে বের করে নিয়ে আসা হয়।

বিস্তারিত আসছে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here