‘নারীঘটিত কারণে’ উপজেলা যুবলীগ সভাপতিকে গণধোলাই (ভিডিও)

0
54

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাসির উদ্দিন পালোয়ান বেদম মারধরের শিকার হয়েছেন। ভাইরাল হয়েছে মারধরের ভিডিও। অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ভাইস চেয়ারম্যান- ফেসবুকে এমনই প্রচার হচ্ছে।

বুধবার বিকালে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভাইস চেয়ারম্যানের অনুসারীরা বৃহস্পতিবার বিকাল ৪টায় দশমিনায় বিক্ষোভ মিছিল করেছেন।

ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান গণমাধ্যমের কাছে দাবি করেন, কয়েক দিন ধরে তিনি ঢাকায় অবস্থান করছিলেন। ঘটনার দিন বুধবার বিকালে তিনি ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে জাফর নামে সাবেক এক ছাত্রলীগ নেতার সঙ্গে দেখা করতে যান। সেখানে গিয়ে তিনি একটি দোকানে চায়ের অর্ডার করে ওই ছাত্রলীগ নেতার জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় অপরিচিত ৭ থেকে ৮ জন কিছু বুঝে ওঠার আগেই তার ওপর হামলা চালায় এবং একজন হামলার ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। ৬ সেকেন্ড করে পৃথক দুটি ভাইরাল হওয়া ভিডিওর একটিতে ভাইস চেয়ারম্যানকে উদ্দেশ করে বলতে শোনা যায়- তুই আমার কলিজার গায়ে হাত দিয়েছস। ওরে (ভাইস চেয়ারম্যানকে) পিডা।

আকারে ইঙ্গিতে স্থানীয় নেতারা একপক্ষ অপরপক্ষকে দোষারোপ করছেন। ভাইস চেয়ারম্যানের দাবি, তার নিজ দলের প্রতিপক্ষ পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়েছে।

এদিকে ওই ভাইস চেয়ারম্যান নারীঘটিত অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন বলে ফেসবুকে প্রচার হচ্ছে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে দশমিনা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেন তার অনুসারীরা।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, ভাইস চেয়ারম্যানের ওপর হামলার কথা শুনেছি। তিনি ঢাকায় হামলার শিকার হয়েছেন। তাই তাকে ঢাকা থেকেই আইনি সহায়তা নিতে হবে।