নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে আহবান ও আহবান টিউশন সার্ভিসের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
305

নিজস্ব প্রতিবেদক : যশোরর আয়োজনে শুক্যরবার যশোর প্রেসক্লাবের সামনে ‘চলমান নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ’ করে আহবান ও আহবান টিউশন সার্ভিস । এসময় আহবান এম এম কলেজ ইউনিটের সভাপতি মোঃ খালেদুর রহমান টিটো বলেন, “ধর্ষকের যথাযথ বিচার করতে হবে এবং আমাদের কলঙ্ক মুক্ত বাংলাদেশ গড়তে হবে। অপরাধী যেইহোক সে যেনো পার না পেয়ে যায়।”
এদিকে আহবান টিউশন সার্ভিসের সভাপতি মোঃ মনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, ” ধর্ষকের উল্লাস আমরা মেনে নেবো না আর
ধর্ষিতার কান্না আমরা মেনে নেবো না। ধর্ষকের মৃত্যুদন্ড দ্রুত কার্যকর করতে হবে আর আহবান টিউশন সার্ভিসের সদস্যরা সবসময়ই নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে কথা বলবে”
আহবান টিউশন সার্ভিসের সেক্রেটারি মোঃ জুলফিকার হোসেন বলেন, “প্রতিটি ক্ষেত্রে বিচারিক জবাবদিহিতা নিশ্চিত করতে হবে আর দ্রুত ধর্ষকদের মৃত্যুদন্ড নিশ্চিত করতে হবে”
অন্যান্যদের মধ্যে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আহবান টিউশন সার্ভিসের উপদেষ্টা জসিম হোসেন শিশির, সহ-সভাপতি নাজমুল হাসান পলাশ, জাহিদুল ইসলাম, আসাদ বিশ্বাস, শর্মিলা সাঈদ ও যুগ্মসাধারণ সম্পাদক তনুশ্রী মন্ডল, প্রচার সম্পাদক শাহিন হোসেন, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম এবং সমাজ বিষয়ক সম্পাদক আশিকুর রহমানসহ প্রমূখ।
বক্তারা সবাই চলমান চলমান নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে বক্তব্য রাখেন এবং আহবান টিউশন সার্ভিসের সদস্যরা সবসময়ই নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে কথা বলবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।