নায়করাজকে নিয়ে কটুক্তি! এফডিসিতে নতুন সঙ্কট!

0
212

জলসা ডেস্ক : পরিচালক বদিউল আলম খোকন নায়করাজকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বাংলাদেশ পরিচালক সমিতির কার্যালয়ে বিশৃঙ্খলার ঘটনা ঘটে। গতকাল শনিবার দুপুর ১টায় বদিউল আলম খোকনের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন পরিচালক গাজী মাহবুব।

অভিনেতা বাপ্পারাজকে সতর্কমূলক চিঠি দেওয়ার ব্যাপারে বেশ কয়েকজন পরিচালকের মধ্যে কথা হচ্ছিল। কথোপকথনের একপর্যায়ে হটাত্ করে নায়ক রাজ্জাককে নিয়ে কথা তোলেন পরিচালক বদিউল আলম খোকন।

তিনি মন্তব্য করেন, নায়করাজ রাজ্জাক বাংলা চলচ্চিত্রের জন্য কিছুই করতে পারেননি। তার এই মন্তব্য শুনে ক্ষেপে যান পরিচালক গাজী মাহবুব। এরপর তারা জড়িয়ে পড়েন তর্কযুদ্ধে। একপর্যায়ে খোকনের লোকজন গাজী মাহবুবকে ধাওয়া করে এফডিসি থেকে বের করে দেন।

এ প্রসঙ্গে গাজী মাহবুব বলেন, ‘নায়করাজ চলচ্চিত্রের জন্য কিছুই করেননি-এমন মন্তব্য শুনে আমি বসে থাকতে পারিনি। আমি তাকে প্রশ্ন করলাম, আপনি অশ্লীল সিনেমা নির্মাণ করে চলচ্চিত্র অঙ্গনকে কী দিয়েছেন? এভাবে আমি প্রতিবাদ করতে গেলেই আমাকে ধাওয়া করা হয়, এমনকি লাথি মেরে এফডিসি থেকে বের করে দেবেনও বলেন।’ তিনি আরো বলেন, ‘নায়করাজের পক্ষে যদি আমি কথা বলে লাথি খেতে পারি তাহলে অশ্লীল সিনেমার পরিচালককে তো জুতা পেটা করাই যায়।’

প্রত্যক্ষদর্শীরা জানায়, অন্য নিমার্তারা তাদেরকে বাধা না দিলে হয়তো আরো অনেককিছুই ঘটে যেত।

এ ঘটনার পর নায়করাজের ছেলে চিত্রনায়ক বাপ্পারাজের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘এটা নিয়ে মন্তব্য করার কিছুই নেই। শুধু একটি কথাই বলবো, বদিউলের মতো পরিচালক আমার বাবাকে নিয়ে মন্তব্য করার যোগ্যতা রাখেন কি-না সেটা সবারই জানা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here