না ফেরার দেশে চলে গেলেন শার্শার আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রবিউল হক।। এমপি আফিল উদ্দিনের শোক

0
62

আরিফুজ্জামান আরিফ : শার্শা উপজেলা আওয়ামী লীগের নেতা, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাগআঁচড়া বাজার কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা ডাঃ রবিউল হক দীর্ঘদিন বাড়ীতে অসুস্থ থাকার পর মঙ্গলবার রাত ১১টায় নিজ বাড়ি বাগুড়ীতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। (ইন্না……….রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল(৭২)বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ৩ মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনাগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকালে তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাতে তার বাড়ীতে ছুটে আাসেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এ সময় তার সফর সঙ্গী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল,যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন,বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, প্রমূখ নেতৃবৃন্দ।

বুধবার জোহর নামাজ বাদ বাগআঁচড়া
কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে জানাযার নামাজে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রহিম হাওলাদারের একটি চৌকস পুলিশ সদস্যের দল গার্ড অব অনার প্রদান করা হয় এবং মরদেহ জাতীয় পতাকা দিয়ে ঢেকে দিয়ে সালাম প্রদর্শন করে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করে তাকে সমাহিত করা হয়।

জানাযার নামাজে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শেখ সহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মেম্বর নাসির উদ্দীন সহ মরহুমের সহকর্মী মুক্তিযোদ্ধারা,বাগআঁচড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ,বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সহ সহ এলাকার সুধীজনেরা উপস্হিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here