নিউইয়র্কে কোহলি-আনুশকার রোমান্স

0
259

জলসা ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে ভারতের বিদায়। এরপর দেশে না ফিরে টিম ইন্ডিয়া চলে যায় ক্যারিবিয়ান দীপপুঞ্জে। দেশে ফিরেই সিরিজ খেলতে শ্রীলঙ্কা যেতে হবে ইন্ডিয়াকে। টানা সিরিজ খেলতে তাই প্রায় দীর্ঘ আড়াই মাস ধরে ঘরের বাইরে আছে কোহলিরা।

এক ঘেয়েমি কাটাতে ক্যারিবিয়ান সিরিজ শেষ করেই ইন্ডিয়ান অধিনায়ক বিরাট কোহলি উড়ে গেছেন আমেরিকা। কারণ সেখানে যে তার অপেক্ষায় ছিলেন প্রেমিকা বলিউডের হার্টথ্রব অভিনেত্রী আনুশকা শর্মা।

কোহলি-আনুশকার প্রেম এখন বিশ্ব ক্রীড়া জগতের অন্যতম আলোচিত খবর। তাদের যেকোন ছবি মুহুর্তেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। বুধবার কোহলি আমেরিকা থেকেই প্রেমিকাকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রামে। আর মুহুর্তেই সেটি লুফে নেন বিরুশ্কা ভক্তরা। মাত্র ১৮ ঘন্টা পেরুতেই ছবিটিতে ১৫ লাখের উপর লাইক পড়েছে, মন্তব্য ছিল ২০ হাজারের উপরে।

বেশির ভাগই বলছেন, কোহলি-আনুশকা জুটিটি যেন একে অন্যের জন্য গড়া। তাদের প্রার্থনা, সারাজীবনই একসঙ্গে থাকুক এই তারকা জুটি।

প্রসঙ্গত, তারকা হওয়ার কারণে দুজনেরই ‘অনুসারী’র সংখ্যা প্রচুর। ভারতের সবচেয়ে জনপ্রিয় খেলার জাতীয় দলের অধিনায়ক যখন সামাজিক যোগাযোগের মাধ্যমে কোনো কিছু পোস্ট করেন, সেটা বহু মানুষের নজর তো কাড়েই, সংবাদেরও উৎস হয়ে ওঠে।

অন্যদিকে, আনুশকা নিজের ক্ষেত্রেও সফল। ভারতের শীর্ষ অভিনয় শিল্পীদের একজন। ঝড় তো উঠবেই। ছবিটা এমনিতে অবশ্য তেমন রোমান্টিক নয়। কোহলির ক্যাপশনটা মন কেড়েছে সবার। কোহলি বলেন, অনেক প্রয়োজনের ছুটিতে ভালোবাসার মানুষের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here