নির্বাচন কারো জন্য থেমে থাকবে না : ওবায়দুল কাদের

0
318

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কারো জন্য থেমে থাকবে না।
তিনি বলেন, ‘সংবিধান ও নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। গত জাতীয় নির্বাচন যেমন কারো জন্য থেমে থাকেনি তেমনি আগামী নির্বাচনও কারো জন্য থেমে থাকবে না।’

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মহিলা আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মহিলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুন্নেসা মোশারফ।

এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাফিয়া খাতুন, খালেদা খানম, ফরিদা আক্তার, সাধারণ সম্পাদক পিনু খান এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন সরকার শুধু দৈনন্দিন রুটিন মাফিক কাজকর্ম পরিচালনা করবে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনকালীন সরকারের সময়ে নির্বাচন পরিচালনার সঙ্গে যারা জড়িত থাকবে তারা সকলেই নির্বাচন কমিশনের অধীনে কাজ করবে।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে আগামীকাল শনিবার মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামী ১১ মার্চ যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, এ বছরের মধ্যেই আওয়ামী লীগের যে সকল সহযোগী সংগঠনের মেয়াদ শেষ হয়েছে সে সংগঠনগুলোর সম্মেলন শেষ করা হবে এবং জেলা ও উপজেলা কমিটিগুলো পুর্নাঙ্গ করা হবে। বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here