নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে শুটিংয়ে জেবা

0
83

অনলাইন ডেস্ক : টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড নাট্য নির্মাতা রাশেদা আক্তার লাজুকের অভিযোগের পরিপ্রেক্ষিতে নবাগত অভিনেত্রী জেবা জান্নাতকে নিষিদ্ধ করেছে। এ নিষেধাজ্ঞার ফলে তার সঙ্গে কাজ করবে না সংগঠনটির কোনো নির্মাতা। বিবৃতিতে তেমনটাই উল্লেখ করা হয়।

এরপর বিষয়টি নিয়ে মুখ খুলেন জেবা, পাল্টা অভিযোগ তুলেন নির্মাতা লাজুক ও তার স্বামী সাজ্জাদ হোসেন দোদুলের বিরুদ্ধে। তার দাবি, সাজ্জাদ তাকে কুপ্রস্তাব দিয়েছে। যেটা না মানার কারণে তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

এ নিয়ে মুখ খুলেন সাজ্জাদ হোসেন দোদুলও। তিনি জেবা জান্নাতের সব অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করে জানান, জেবাকে কোনো কুপ্রস্তাব দেওয়া হয়নি। জেবা হয়তো ভাইরাল হতে চাচ্ছে। কিংবা তার নিষেধাজ্ঞার গুরুত্ব কমাতে এ ধরনের অভিযোগ করছে।
তবে ডিরেক্টরস গিল্ডের এই নিষেধাজ্ঞার যে কোনো ধার ধারেন না সেটাও স্পষ্ট করলেন জেবা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘অভিযোগ নিয়ে আমার কোনো ভাষ্য নেই। আমাকে ব্যানড করা হয়েছে, আমি নাটকে নিষিদ্ধ। কিন্তু আমি নাটকের শুটিং করছি। নিষিদ্ধ করে কোনো লাভ নেই।’

শুধু নির্মাতা দোদুলের বিরুদ্ধেই যে কুপ্রস্তাবের অভিযোগ করেছেন উঠতি এ অভিনেত্রী তা নয়, বরং আঙুল তুলেছেন অন্য আরও অনেক পরিচালকের বিরুদ্ধে। জেবা বলেন, শুধু দোদুলই নয়, অনেক পরিচালক হোটেল-রেস্টুরেন্টে ডাকেন তাকে। তারা টাইমপাস করতে চায়, নাটকের কাজ দিতে চায়। এ নিয়ে আগে কথা বলিনি। কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছে।