নেইমার-মার্সেলোর কানাকানি (ভিডিও)

0
291

ক্রীড়া ডেস্ক: অনুশীলনে মারামারি, মেসির সঙ্গে আড়ি আর সর্বশেষ বার্সার জার্সি খুলে রিয়ালের ড্রেসিংরুমে সময় কাটানো। নেইমারকে নিয়ে এমনসব খবরের মধ্যে যোগ দিলেন স্বদেশী সতীর্থ মার্সেলো এবং ক্যাসিমিরো। রবিবার মায়ামি গার্ডেনসে এল ক্লাসিকো শেষে দুই বন্ধুর সঙ্গে ফিসফিস করে কথা বলেন নেইমার। যেটা শুনে আপ্লুত হয়েছেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা মার্সেলো।

রিয়াল মাদ্রিদ ও স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা বলছে, ম্যাচ শেষে নির্জনে মার্সেলো আর ক্যাসিমিরোর সঙ্গে দেখা করেন নেইমার। ক্যাসিমিরো নেইমারের কানে কানে কথা বলে। নেইমার সেটা শুনে হাসতে থাকে। একপর্যায়ে পাশে দাঁড়িয়ে থাকা মার্সেলোকে আলাদা ডেকে নিয়ে কথা বলেন নেইমার। তবে তাদের মধ্যে কী কথা হলো সেটা জানায়নি মার্কা।

বার্সায় যত দিন যাচ্ছে নেইমারের, ততই অস্বস্তি বাড়ছে। নেইমারকে নিয়ে একের পর এক ভিন্ন খবর কাতালানদের জন্য মোটেও সুখকর নয়। স্প্যানিশ ক্লাব ফুটবলের সবচেয়ে বড় মর্যাদার লড়াই এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের সঙ্গে জয়ের পরও আড়াল হয়নি নেইমার ইস্যু। বরং নেইমার নিজেই হাজির হয়েছেন বার্সার ‘চিরশত্রু’ রিয়ালের ড্রেসিংরুমে।

এনিয়ে প্রতিবেদন ছেপেছে বার্সেলোনার দৈনিক মুন্ডু দেপোর্তিভো। তাদের দাবি, এল ক্লাসিকোর ম্যাচ শেষে নেইমারকে রিয়ালের ড্রেসিংরুমে যেতে দেখা যায়। জিদানের ডেরায় প্রবেশের আগে বার্সার জার্সিও খুলে ফেলেন তিনি। প্রায় ১৫ মিনিট পর লস ব্লাকোসদের কক্ষ ত্যাগ করেন নেইমার। বের হওয়ার সময় নেইমারের হাতে ছিল রিয়ালের দুটি জার্সি।

সবমিলে অনেকটা পরিষ্কার বার্সা ছেড়ে চলেই যাচ্ছেন নেইমার। ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। নেইমার কত টাকায় বার্সায় নাম লেখালেন সেটা প্রথম দিকে প্রকাশ করেনি ক্লাবটি। শুধু বলেছেন, নেইমার বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন। সেদিন ব্রাজিলীয়ান তারকাকে স্বাগতম জানাতে ন্যু ক্যাম্পে হাজির হয়েছিল রেকর্ড পরিমাণ সাড়ে ৫৬ হাজার দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here