নেপথ্য সম্পত্তি, অভয়নগরে ছেলের হাতে ষাটোর্ধ্ব মা বাবা ও ভাই জখম

0
27

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার পৌর ২নং ওয়ার্ড লক্ষিপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে নিজ মা বাবা ও ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ছেলে। ঘটনাটি গতকাল মঙ্গলবার সকাল ১০ টার সময় ঘটেছে। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আহতদের পরিবারের সদস্যরা বলেন, উপজেলার লক্ষিপুর গ্রামের বারিক সরদার (৭২) এর বড় ছেলে মফিজ সরদার নিজের নামে জমি লিখে দিতে প্রায় তার বাবাকে চাপ দিতে থাকে। বাবা জমি লিখে না দেয়ার কারণে মঙ্গলবার সকাল ১০টার সময় নিজ বাবার সাথে বাগবিতন্ডে জড়িয়ে পড়েন। পরে এক পর্যায়ে ছেলে মফিজ তার পিতাকে লোহার সাবল দিয়ে মারপিট করতে থাকে। এসময় মা আছিয়া বেগম(৬৫) ঠেকাতে গেলে তাকেও মারপিট করা হয়। এতে তার মায়ের মাথা ফেটে যায়। এরপর ছোট ভাই হাফিজুর রহমান ঠেকাতে গেলে তার মাথাও বাড়ি লাগে। সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
বারিক সরদার বলেন, বড় ছেলেকে আমি কয়েক দফায় ইজিবাইক কিনে দিয়েছি। সে ইজিবাইক বিক্রি করে সে টাকা খেয়ে ফেলে। এখন তাকে জমি লিখে দিতে বলে। যদি তাকে জমি লিখে দেয়। তাহলে সে জমিও বিক্রয় করে দেবে। জমি লিখে না দেয়ায় আমাদের এভাবে জখম করেছে।
কর্তব্যরত চিকিৎসক জানান, বারিক সরদার ও তার স্ত্রী আছিয়া বেগমের মাথায় প্রচন্ড আঘাত লাগেছে। মাথা ফেটে গেছে দুইজনকে শেলাই দেয়া হয়েছে। হাসপাতালে কয়েকদিন থাকতে হবে।
এ ব্যাপারে থানার অফিসার ইনর্চাজ (ওসি) একেএম শামীম হাসান বলেন, পুত্র পিতা মাতাকে মারপিট করেছে। ঘটনাটি শুনার পর আমি পুলিশ পাঠিয়ে ছিলাম। অভিযোগ পেলে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।