নোয়াখালীতে বিধবাকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ!

0
67

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে পুলিশ আরমান নামের এক যুবককে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে অভিযুক্ত যুবককে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আরমান হোসেন লালু (২১) কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের মনির হোসেনের ছেলে। পুলিশ বলছে, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে গত ৩ অক্টোবর কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই মহিলা তার বাড়িতে একা বসবাস করত। একপর্যায়ে তার উপর আরমানের লোলুপ দৃষ্টি পড়ে। গত কয়েক মাস আগে আরমান তার ৩ সহযোগীকে নিয়ে ভিকটিমের বাড়িতে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে আরমান তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ওই বিধবাকে ধর্ষণ করলে ভিকটিম ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।
কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী নারীর ভাই বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করলে পুলিশ মামলার ১ নং আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে।