নড়াইলের মাইজপাড়া ডিগ্রী কলেজের নবাগত শিক্ষার্থীদের পুষ্পবৃষ্টিতে বরণ

0
126

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের পুষ্পবৃষ্টিতে বরণ করে নেয়া হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে কলেজ প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে রজনীগন্ধার স্টীকার ও পুষ্পবৃষ্টিতে বরণ করে নেয়া হয়। কলেজের শিক্ষক ও স্কাউটের সদস্যরা নবাগতদের বরণ করে নেন।
নবীনবরণ অনুষ্ঠানে মাইজপাড়া ডিগ্রী কলেজ গভর্নিংবডির সভাপতি গোলাম মোর্ত্তজা স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা শিক্ষা অফিসার এসএম ছায়েদুর রহমান, গভর্নিংবডির সদস্য প্রফেসর ডা. বীরেন্দ্রনাথ ভট্টাচার্য্য, প্রাক্তন সভাপতি আলহাজ আজিজুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট বোরহান উদ্দিন জাকির, মাইজপাড়া ইউপি চেয়ারম্যান মো. জসিম মোল্যা প্রমুখ। স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ কৃষ্ণপদ সাহা এবং পরিচালনা করেন সহকারী অধ্যাপক প্রবীর কুমার বিশ্বাস।
বক্তারা, তথ্যপ্রযুক্তির অপব্যবহাররোধ এবং প্রকৃতি শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য শিক্ষার্থীদের প্রতি অনুরোধ জানান।
কর্তৃপক্ষ জানান, এ বছর এই কলেজে একাদশ শ্রেণীতে চার শতাধিক শিক্ষার্থী ভর্তি হয়েছে।#