নড়াইলে ইউপি চেয়ারম্যান ও দুই মেম্বারকে কারাগারে প্রেরণ

0
1486

নড়াইল প্রতিনিধি
শপথ গ্রহণের পর কারাগারে পাঠানো হয়েছে নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান জারজিদ মোল্যাসহ দুই মেম্বারকে (সদস্য)।
আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম (৫১) হত্যা মামলায় বুধবার (৫ জুলাই) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে। নির্বাচন পরবর্তী সহিংসতায় গত ২৫ মে বদরুলকে কুপিয়ে জখম করার দু’দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ হত্যা মামলার আসামি হলেন-পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যা এবং ৭নং ওয়ার্ডের মেম্বার লেন্টু শেখ ও ৮নং ওয়ার্ডের মেম্বার ফোরকান শেখ।
বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে শপথগ্রহণ শেষে চেয়ারম্যান ও দুই মেম্বার বদরুল হত্যা মামলায় নড়াইলের কালিয়া আমলী আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া সাংবাদিকদের ওপর হামলা মামলাসহ চেয়ারম্যান জারজিদ মোল্যার নামে একাধিক মামলা রয়েছে।
এর আগে পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যাসহ পাঁচগ্রাম ইউপি চেয়ারম্যান জহুরুল হক, ছয় নারী সদস্য ও ১৮ জন সাধারণ সদস্য শপথগ্রহণ করেন। দুই চেয়ারম্যানকে শপথ পড়ান জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী এবং সদস্যদের শপথ পড়ান কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম। জানা যায়, গত ২৩ মে নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ও পাঁচগ্রাম ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here