নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা ॥ আহত ১

0
398

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামে জিল্লুর শেখ (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  শনিবার (১২ মে) রাত আড়াইটার দিকে নড়াইল সদরের সিঙ্গিয়া কবরস্থান এলাকায় এ হত্যাকান্ডের ঘটে। নিহত জিল্লুর কোমখালী গ্রামের ভোলাই শেখের ছেলে।
নিহত জিল্লুর শেখের স্বজনেরা জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে। এ সময় জিল্লুর শেখের সঙ্গী তরিকুল ইসলামকেও কুপিয়ে আহত করা হয়।
আহত তরিকুল ইসলাম জানান, নড়াইল শহর থেকে কাজ শেষে শুক্রবার রাতে জিল্লুরসহ তারা তিনজন মোটরসাইকেলযোগে মাগুরা জেলার শালিখা উপজেলার গজনগর গ্রামের আজবাহারের বাড়িতে অনুষ্ঠানের দাওয়াত খেতে যান। সেখান থেকে বাড়িতে ফেরার পথিমধ্যে তাদের অপর সঙ্গী সাজ্জাদকে সিঙ্গিয়া গ্রামে মোটরসাইকেল থেকে নামিয়ে দিয়ে তারা (জিল্লুর ও তরিকুল) কোমখালীর উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে রাত আড়াইটার দিকে সিঙ্গিয়া কবরস্থান এলাকায় পৌছালে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে তাদের বেপরোয়া ভাবে কোপাতে থাকে। এ ঘটনায় জিল্লুর নিহত এবং তরিকুল আহত হন। সদর থানার এসআই শেখর চন্দ্র মল্লিক জানান, ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here