নড়াইলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫॥ আটক ১

0
718

নড়াইল প্রতিনিধিঃ ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে নড়াইলে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে সরকারি ভিক্টোরিয়া কলেজ এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এক পর্যায়ে আশ্রম রোড এলাকায় এক পক্ষের হামলায় কলেজ ছাত্র নাসির উদ্দিন ও শামীম গুরুতর আহত হয়। এদের মধ্যে নাসির উদ্দিনের অবস্থা গুরুতর। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় আরমান নামের এক ছাত্রলীগ কর্মী নিখোঁজ রয়েছেন বলে পরিবার ও কলেজ ছাত্রলীগ সূত্রে জানা গেছে।
এদিকে, আহত নাসিরের স্বজনরা দাবি করেছেন, ‘নাসির কোন রাজনীতির সঙ্গে জড়িত নন। তাকে অকারণে কুপিয়ে মারাত্মক আহত করা হয়েছে’। নড়াইল ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ হাসান বলেন, ‘এটা ছাত্রলীগের কোন অভ্যন্তরীণ কোন্দল নয়, ব্যক্তিগত অথবা অন্য কোনো ঘটনার কারণে সংঘর্ষ হতে পারে। এ ঘটনায় পুলিশ নয়ন নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে’।
নড়াইল সদর থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় শহরে পুলিশ তৎপর রয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একজনকে আটক করা হয়েছে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here