নড়াইলে তিন’শত অসহায় পরিবারের মাঝে ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ

0
300
smart

নড়াইল প্রতিনিধি : ‘মানুষ মানুষের জন্য’ এই প্রতিবাদ্যকে সামনে নিয়ে নড়াইলে করোনা ভাইরাসের জন্য চলা লকডাউনে কর্মহীন হয়ে পড়া তিনশত অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, নড়াইল জেলা শাখা। শুক্রবার (১৭ এপ্রিল) নড়াইল পৌরসভার মুচিরপোল থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
সংগঠনটির সূত্রে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নড়াইল জেলায় তিনশত অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। এসব খাদ্যসামগ্রীর ভেতর রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ইত্যাদি।
ত্রাণসামগ্রী বিতরণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধনকালে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম বলেন, নড়াইল জেলা ছাত্রলীগের উদ্যোগে আমরা বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিবো। এখনও পর্যন্ত যারা কোনো জায়গা থেকে ত্রাণ পাইনি, তাদেরকে প্রাধান্য দিয়ে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। আমাদের এই কর্মসূচি চলমান থাকবে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ বলেন, ছাত্রলীগের উদ্যোগে আমরা হটলাইন চালু করে মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিবো। চিকিৎসার প্রয়োজন হলে চিকিৎসার ব্যবস্থা করবো। বাংলাদেশের একটি মানুষও অনাহারে থাকা অবস্থায় ছাত্রলীগ কাজ চালিয়ে যাবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সজিব বিশ্বাস, সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সপ্নীল শিকদার, সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক আকাশ ঘোষ রাহুল প্রমুখ।