নড়াইলে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১২জন আহত

0
89

নড়াইল প্রতিনিধি : অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে কালিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের কালিয়া উপজেলা, নড়াইল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে আটটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উভয় গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার মাউলী ইউনিয়নের তেলীডাঙ্গা গ্রামের আহাদুর খাকী এবং গফফার শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে আহাদুর খাকী গ্রুপ ও গফফার শেখ গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে বাবলু ফকিরসহ উভয় গ্রুপের অন্তত ১২ জন আহত হয়। গুরুতর আহত মিটু শরীফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে, বাবলু শেখকে নড়াইল সদর হাসপাতালে ও তিলা ফরাজিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা জানান, সকালে ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়ের করা হয়েছে। ওই এলাকার পরিস্থিতি এখন শান্ত। কোন পক্ষ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।