নড়াইলে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

0
385

নিজস্ব প্রতিবেদক
‘পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি’ এ প্রতিপাদ্যকে সমনে নিয়ে নড়াইলে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১ টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তর, নড়াইল আয়োজনে পিকেএস সূর্য্যের হাসি ক্লিনিক কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী। পরিবার পরিকল্পনা অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক মোঃ শামসুল হকের সভাপতিত্বে এ সময় সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ অলোক কুমার বাগচি, নড়াইল মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ প্রশান্ত কুমার মল্লিক, পরিবার পিকেএস মেডিকেল অফিসার ডাঃ শাহ্ ফজল এলাহী, পিকেএস এর ম্যানেজার চন্দন মূর্খাজী, পিকেএস এর কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারী পর্যন্ত দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে। এ সময় বিনামূল্যে জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতি গ্রহণ, জনসচেনতা বৃদ্ধির জন্য বাড়ী বাড়ী গিয়ে পরিবার পরিকল্পনা বিষয়ে সেবা প্রদান করা সহ পরিবার পরিকল্পনা বিষয়ে প্রচার করা হবে।

SHARE
Previous articleবাঁচতে দিন আমাকে: প্রভা
Next articleঅপরাধদমনের নানান দিক
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here