নড়াইল সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত

0
304

নিজেস্ব প্রতিবেদক, নড়াইল : সাংস্কৃতিক জোট নড়াইলের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শরফুল আলম লিটুর কাউন্সিলর পদে ক্ষমতায় পূর্ণবহালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ১২ টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সামনে নড়াইল-ফুলতলা সড়কে এ মানববন্ধন কর্মসুচি পালিত হয়। কর্মসূচিতে জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করে। এ সময় সাংস্কৃতিক জোটের নড়াইলের সভাপতি মলয় কুমার কুন্ডু, জোটের সদস্য নারী নেত্রী বেগম আঞ্জমান আরা, জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মূর্চ্ছনা সংগীত বিদ্যালয়ের সভাপতি শামীমুল ইসলাম টুলুসহ অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বলেন, এক এগারোর ষড়যন্ত্রমূলক মামলায় সাজার রায় মহামান্য হাইকোর্ট স্থগিত করেছেন। এলাকাবাসীর স্বার্থে এখন নড়াইল জেলা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শরফুলকে ক্ষমতা পূর্ণবহাল করতে হবে। এ বিষয়ে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, হাটের ইজারা টাকা আতœসাতের অভিযোগে দুদকের মামলায় গত ২৬ সেপ্টেম্বর ২০১৭ যশোর স্পেশাল জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান, নড়াইল পৌর মেয়রসহ ৮ জনের সবাইকে ৭ বছরের করে সশ্রম কারাদন্ড ও ১ লাখ ৯৬ হাজার জরিমানা করেন। এরই প্রেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে জেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রসহ ৬নং ওয়ার্ড কাউন্সিলর শরফুল আলম লিটুকে সাময়িক বরখাস্ত করা হয়। পরবর্তিতে হাইকোর্ট সাজার রায় স্থগিত করে তাদের জামিনে মুক্তি দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here