নয়াপল্টনে বিএনপি ১০ তারিখের আগেই পুলিশকে মারধর করছে : ওবায়দুল কাদের

0
24

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করে বলেছেন, বিএনপি নয়াপল্টনে বাড়াবাড়ি কেন করছে? আমরা জানি। তারা অফিসে থাকবে ও আগুন নিয়ে খেলবে। একটু আগে খবর পেলাম নয়াপল্টনে তারা ১০ তারিখের আগেই পুলিশকে মারধর করছে।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার জেলা আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুলের বড় জ্বালা, অন্তরে বড় জ্বালা। পদ্মা সেতু শেখ হাসিনা করেই ফেলেছেন। চট্টগ্রামে সিঙ্গাপুর ও সাংহাইয়ের মতো টানেল হয়ে গেছে। কক্সবাজারে আজ কতটা উন্নয়ন। একদিনে ২৯টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন হয়েছে। মির্জা ফখরুল এখন তত্ত্বাবধায়ক সরকার বলে চিল্লায়। এতে কোনো লাভ হবে না। তত্ত্বাবধায়ক সরকার মরি গ্যায়ে গোই, ইবারে আর জ্যাতা করার দরকার কী?’
কক্সবাজারবাসীর উদ্দেশে ওবায়দুল কাদের আরও বলেন, আপনারা বিএনপিকে বিশ্বাস করবেন না। হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমানকে বিশ্বাস করবেন না। বড় লোকের বাড়িতে লেখা থাকে, কুকুর থেকে সাবধান ! বাংলাদেশ বলে বিএনপি থেকে সাবধান, তারেক রহমান থেকে সাবধান।

জনসভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ কেন্দ্রীয় এবং জেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।