পদদলনে নিহতদের পরিবারকে প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকা

0
582

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার বিকেলে প্রয়াত আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে বাসায় যান প্রধানমন্ত্রী। এসময় প্রধানমন্ত্রী নিহতদের পরিবারের সদস্যদের হাতে ৫ লাখ টাকা তুলে দেন।

বিকেল ৪টায় সাবেক মেয়রের বাসায় পৌঁছেন প্রধানমন্ত্রী। এসময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান। চশমাহিলের বাসায় প্রধানমন্ত্রী প্রায় ৩৫ মিনিট অবস্থান করেন।

মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী নগর মহিলা লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন ছোট দুই সন্ত্রানকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়ে বলেন, আপনিই এদের অভিভাবক। তখন প্রধানমন্ত্রী বলেন, ‘হ্যাঁ আমি তাদের অভিভাবক।’

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, ড.হাসান মাহমুদ, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিউদ্দিন চৌধুরীর ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here