পদ্মায় গোসলে নেমে রাজশাহী কলেজের ছাত্র নিখোঁজ

0
309

রাজশাহী প্রতিনিধি : পদ্মা নদীতে গোসল করতে নেমে মিনহাজুল ইসলাম অনি নামে রাজশাহী কলেজের এক ছাত্র নিখোঁজ হয়েছেন। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

অনি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি বগুড়ায়। তিনি বিএনসিসির সদস্য এবং সাঁতারও জানতেন বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান জানান, বিকালে তিন বন্ধুর সাথে অনি চর পার হয়ে পদ্মা নদীতে যান। অতিরিক্ত গরম পড়ায় তারা পদ্মা নদীতে নেমে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে ঝড় উঠলে তারা গভীর পানিতে বিপদে পড়েন। এ সময় তাদের চিৎকার শুনে আশেপাশে থাকা একটি নৌকা গিয়ে অনির দুই বন্ধুকে উদ্ধার করে। তবে খোঁজ পাওয়া যায়নি অনির।

ওসি জানান, পরে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় তারা রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিটকে খবর দেন। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট সিরাজগঞ্জে উদ্ধার কাজে যাওয়ায় রাত সাড়ে ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান শুরু হয়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, সিরাজগঞ্জ থেকে তাদের ডুবুরি দল ফিরছে। রাজশাহী পেছালে রাতেই তারা পদ্মা নদীতে উদ্ধার অভিযান শুরু করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here