পবনদীপ-অরুণিতাকে নিয়ে গুঞ্জনের মধ্যে গোপন তথ‌্য ফাঁস

0
50

অনলাইন ডেস্ক : ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে পবনদীপ রাজন বিজয়ী হয়েছেন। তার বিজয় নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। নেটিজেনদের একাংশের দাবি পবনদীপ নয়, এই আসরে বিজয়ী হয়েছেন আরেক প্রতিযোগী অরুণিতা। তাদের নিয়ে যখন ভারতজুড়ে তুমুল আলোচনা, তখন নতুন গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, দীর্ঘ আট মাসের যাত্রায় নাকি মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। এ থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তারা ভালো বন্ধু বলেই জানালেও সেই গুঞ্জনের মধ্যে যেন আগুনে ঘি ঢেলে দিলেন ‘ইন্ডিয়ান আইডল’র আরেক প্রতিযোগী মোহাম্দ দানিশ।

এই প্রতিযোগী জানান, ‘অরুণিতা ও পবনদীপ নাকি মুম্বাইয়ে এক বিল্ডিংয়েই ফ্ল্যাট কিনতে চান। তারা খুব ভালো বন্ধু। তাদের সম্পর্কের বন্ধন খুবই শক্ত। আমিও চাই এই বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।’ দানিশ আরও বলেন, তারা মুম্বাইতে একই জায়গায় ফ্ল্যাট কেনার কথা ভাবছেন। এমনকী এই প্রতিযোগিতায় এসে আমাদের যাদের ভালো বন্ধুত্ব হয়েছে সবাই তাই ভাবছি। কখন যেন আমরা বন্ধু থেকে পরিবার হয়ে গেছি। তাই পাশাপাশি থাকার পরিকল্পনা, যাতে সবার বন্ধুত্ব এরকমই থাকে।
উল্লেখ্য, এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।