পাঁচ তারকা নিয়ে এবারের ঈদ ‘ইত্যাদি’

0
215

জলসা ডেস্ক: প্রতিবারের মতোই বিষয় বৈচিত্র্যে ঠাসা এবারের ইত্যাদি। তাই বলা হয় অনেক অনুষ্ঠানের স্বাদ ইত্যাদির একটি পর্ব দেখলেই পাওয়া যায়। শুধু বিনোদনই নয়, বিনোদনের মাধ্যমে শিক্ষা—এ কথাটি কেবল ইত্যাদির ক্ষেত্রেই প্রযোজ্য।

প্রতিবারের মতো এবারের ঈদের ইত্যাদিতেও রয়েছে একটি চমত্কার শিক্ষা ও সচেতনতামূলক নাট্যাংশ। ইত্যাদিতে অনেক বড় বড় গল্প, ছায়াছবি ছোট্ট পরিসরে চমৎকারভাবে ইতোপূর্বে দেখানো হয়েছে।

তারই ধারাবাহিকতায় এবারের ঈদ ইত্যাদিতে দেখা যাবে আমাদের দেশের বিশেষ করে ঢাকা শহরের বর্তমান নানামুখি সমস্যা নিয়ে ৫ জন বিখ্যাত ও আলোচিত চরিত্রের সংলাপ। আর এই আলোচিত মানুষদের কাল্পনিক চরিত্রগুলোতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় ৫ অভিনয় তারকা শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, অপূর্ব ও জাহিদ হাসান।

পর্বটি যেমন মজার তেমনি এরমধ্য দিয়ে উঠে এসেছে অনেক সমাজ চিত্র ও সামাজিক অসঙ্গতি। ফাগুন অডিও ভিশন জানায়, এই পর্বটিও এবারের ঈদের ইত্যাদির অন্যতম আকর্ষণীয় একটি পর্ব হবে। এই ৫ জন তারকাই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পর্বটিতে অভিনয় করেছেন। গত ২৩ মে প্রায় ৫ হাজার দর্শকের উপস্থিতিতে এর ধারণ সম্পন্ন হয়।

বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here